স্কিটো সিমের কাস্টমার কেয়ার নাম্বার

স্কিটো সিমের কাস্টমার কেয়ার নাম্বার

স্কিটো সিম যারা ব্যাবহার করেন তারা নিশ্চয়ই জানেন স্কিটো হল গ্রামীণফোনের একটি সার্ভিস। কিছু কিছু ক্ষেত্রে স্কিটো সাথে গ্রামীণফোনের অনেক মিল রয়েছে, তার মধ্যে একটি হলো স্কিটো এবং গ্রামীনের কাস্টমার কেয়ার নাম্বার।

গ্রামীণফোন এবং স্কিটো সিমের কাস্টমার কেয়ার নাম্বার 121

স্কিটো সিম বাজারে ছাড়ার সাথে সাথে আমাদের উঠতি বয়সের ছেলেমেয়েদের কাছে এই সিমটি খুবই জনপ্রিয় হয়ে ওঠে। অর্থাৎ উঠতি বয়সের ছেলেমেয়েদের মধ্যে ছাত্র-ছাত্রীদের এই বেশি পরিমাণে দেখা যায়।

গ্রামীণফোনের এটি একটি উপ ব্রান্ডের পরিষেবা। স্কিটো সিমের পরিষেবাগুলি খুবই সস্তা তাই এটি খুব তাড়াতাড়ি ইয়ং দের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। স্কিটো সিম একটি সম্পূর্ণ আলাদা রকমের সিম যার একটি নিজস্ব ভিন্ন রকমের আলাদা সিস্টেম রয়েছে। স্কিটো সিমের নতুন হওয়ার কারণে অনেকেই এটির ব্যবহার নিয়ে ঝামেলায় পড়ে যান। স্কিটো সিমের ব্যবহার নিয়ে তাই আপনাদের মাঝে একটি পোস্ট।

স্কিটো কাস্টমার কেয়ার নাম্বার

স্কিটো সিম সম্পর্কে কোনো ধরনের তথ্য জানতে অথবা সরাসরি কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলতে আপনি 121 ডায়াল করতে পারেন।

অথবা আপনার স্কিটো সিম থেকে ০১৭০১০০০১২১ নাম্বারে সরাসরি কল করতে পারেন। গ্রামীণফোনের এই নাম্বারটি থেকে আপনি যেকোন নাম্বার দিয়ে কল করে স্কিটো সিমের পরিষেবার গুলো সম্পর্কে জানতে পারবেন। এই নাম্বার দুটিতে কল করলে আপনার মোবাইলে ব্যালেন্স থাকতে হবে।

স্কিটো সিমের কাস্টমার কেয়ার ইমেইল ঠিকানা

আপনি তাদের সাথে যোগাযোগ করার জন্য ইমেইল করতে পারেন। কাস্টমার কেয়ার ইমেইল ঠিকানাটি হলো help@skitto.com

স্কিটো সিম টি নতুন পরিষেবা হওয়াতে তারা কাস্টমারের যেকোনো ধরনের রেসপন্স খুব গুরুত্ব সহকারে আমলে নেয়। যেকোনো ধরনের প্রশ্ন রিপ্লাই দিতে চেষ্টা করে। সরাসরি কল করে আপনি যে ধরনের সুবিধা খুব তাড়াতাড়ি পাবেন ইমেইল করে কিন্তু আপনি এ ধরনের সুবিধা খুব তাড়াতাড়ি পাবেন না। কারণ ইমেইলের রেসপন্স একটু ধীর গতির হয়ে থাকে।

আমরা বাংলাদেশীরা যেহেতু ইমেইল ঠিকানাতে অত অভ্যস্ত না তাই ইমেইল ঠিকানায় পাঠানো প্রশ্নের উত্তর আপনি এত দ্রুত আশা করতে পারেন না।

আপনার মনে স্কিটো সিম চালানোর জন্য যেকোনো ধরনের প্রশ্ন তাদেরকে করতে পারেন। যেহেতু সিমটি একটি নতুন সার্ভিস তাই এই সিস্টেমটি সম্পূর্ণ আলাদা। ইন্টারনেট প্যাকেজ মিনিট বান্ডেল ছাড়াও অন্যান্য যে কোন সেবা পেতে খুব দ্রুত তাদের সাথে যোগাযোগ করুন। অথবা আপনি তাদের ওয়েবসাইটে গিয়ে এ সকল সমস্যা গুলোর সমাধান খুব সহজেই পাবেন।

স্কিটো সিমের ওয়েবসাইট ঠিকানা টি হল – https://www.skitto.com/faq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *