ফেসবুক ডিসকভার অ্যাপ ডাউনলোড – Facebook Discover App download

ফেসবুক ডিসকভার অ্যাপ ডাউনলোড

গত কয়েকদিন ধরে একটি খবর প্রচারিত হচ্ছে যা সবার মনে কোনায় নাড়া দিচ্ছে। ডেটা ছাড়াই চলবে ফেসবুক চ্যাট ও ডিসকভার অ্যাপ। সবাই মনে করতেছে আমরা কি আগের সেই দিনে ফিরে গেলাম নাকি যখন সর্বপ্রথম রবি অপারেটর ফেসবুক বেসিক অ্যাপের মাধ্যমে ফ্রিতে ফেসবুক সহ অনান্য আরো ওয়েবসাইট ব্যবহার করার সুযোগ দিয়েছিলো। তখন ফ্রিতেই চ্যাট করা যেতো। কিন্তু হঠাৎ করে সব যেনো বন্ধ হয়ে গেলো।

২০২১ সালে এসে আবারো এমন ধরনের একটি নিউজ আসলেই ভালো লাগার জন্ম দেয়।

যদি আপনার ইন্টারনেট ডেটা শেষ হয়ে যা চালাতে চালাতে তারপরেও আপনি টেক্সট অনলি ফেসবুক এবং ডিসকভার অ্যাপ চালাতে পারবেন। অর্থাৎ ফ্রিতে আপনি টেক্সট অনলি সংস্করণে এই সুবিধা পাবেন। যেখানে কোন ছবি বা ভিডিও দেখার সুযোগ নেই।

সবচেয়ে বেশি যেই বিষয়টি ভালো লাগবে তা হলো – বাংলাদেশের সকল অপারেটর ডিসকভার অ্যাপে গ্রাহকদের দৈনিক ১০ মেগাবাইট করে বিনামূল্যে ইন্টারনেট দিবে।

এই ১০ মেগাবাইট আপনি কোথায় কোথায় ব্যবহার করতে পারবেন?

ফ্রি ডেটা দিয়ে ফেসবুক এবং চ্যাট সহ আপনি বাংলাদেশের শিক্ষা মন্ত্রনালয়ের ফেসবুক পেইজ, এসএসসি ও এইচএসসি পরীক্ষার প্রস্তুতি নির্দেশনা অথবা কোভিড-১৯ তথ্যকেন্দ্রের ইনফরমেশন জানতে পারবেন। (যা অনেকেই করে না।)

তাহলে ডিসকভার অ্যাপটি আপনার মোবাইলে এখনি ইন্সটল করা যাক। যতটুকুই সুবিধা পাওয়া যাক না কেনো। লুফে নিতে সমস্যা কি।

ডিসকভার অ্যাপটি ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করার মাধ্যমে গুগল প্লে স্টোরে প্রবেশ করুন।

Fcebook Discover App

Facebook discover app

তারপর ইন্সটল করে ব্যবহার করা শুরু করে দিন। যদি এই পদ্ধতিতে না ইন্সটল করা যায় তবে আপনি মোবাইলে থেকে প্লে স্টোরে প্রবেশ করে “Facebook-এর Discover” লিখাটি দিয়ে সার্চ করুন।

অহ আরেকটি কথা হলো – ডিসকভার অ্যাপটি ব্যবহারের জন্য ফেসবুক অ্যাকাউন্ট থাকার বাধ্যবাধকতা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *