ফ্রিতে মুভি দেখার সেরা ৫টি অ্যাপস

যারা মুভি দেখতে পছন্দ করেন, তারা সবসময় মুভি ডাউনলোড করার ওয়েবসাইট, অ্যাপস খুঁজে থাকেন। বিভিন্ন ওয়েবসাইটের একটি কমন সমস্যা হচ্ছে ভিডিও স্ট্রিমিং করার জন্য যে প্লেয়ার দেয়া থাকে তা অ্যান্ড্রয়েড প্লেয়ারে সাপোর্ট করে না। আবার অনেক অ্যাপ আছে যেগুলোতে অতিরিক্ত এড দেয়। 

অনেকের পক্ষে আবার নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, হটস্টার ইত্যাদি ওটিটি প্ল্যাটফর্ম সাবস্ক্রিপশন চার্জ দিয়ে মুভি দেখার মত সামর্থ্য থাকে না। আপনাদের জন্য নিয়ে এসেছি ফ্রিতে মুভি দেখার জন্য সেরা পাঁচটি অ্যাপস। যেগুলোর সাহায্যে নতুন পুরাতন সকল মুভি দেখতে পারবেন।

আমাদের এই আর্টিকেলে ফ্রিতে মুভি দেখার যেই পাঁচটি অ্যাপ নিয়ে আলোচনা করা হবে সেগুলো দিয়ে বিশেষ কোন ব্রাউজার ছাড়াই আপনি মুভি দেখতে পারবেন। তাছাড়া এগুলো মুভিস ছাড়াও অনলাইনে টিভি দেখার ওয়েবসাইট গুলো সাপোর্ট করে।

মুভি দেখার সেরা পাঁচটি অ্যাপস

Mega Box HD App

নতুন কোন মুভি অথবা টিভি সিরিজ অনলাইনে আসলে সাথে সাথে সেটা মেগাবক্স এইচডি ডাটাবেসে এড হয়ে যায়। তারপর আপনি সেখান থেকে যেকোনো সময় সেটাকে দেখতে পারবেন।

মেগাবক্স এইচডি অ্যাপ ডাউনলোড লিংক

Movie HD App

এই সাইটে আপনি এইচডি মুভি দেখতে পারবেন। এখানে অন্যান্য সকল ফরমেট এবং এইচডি ফরমেট সহ থ্রিডি ফরমেটে মুভি দেখতে পারবেন।

মুভি এইচডি অ্যাপ ডাউনলোড লিংক

Cinema Box HD

সিনেমা বক্সের সাইটটিতে নতুন পুরাতন সকল ধরনের মুভি ও ওয়েব সিরিজ পাবেন। এই সাইটের একটি বিশেষ সুবিধা হচ্ছে এখানে বাচ্চাদের মুভি দেখার সময় নোটিফিকেশনে কোন অ্যাডাল্ট মুভির এড আসবে না। তার জন্য আপনাকে ‘Kids Mode” নামে একটা অপশন আছে সেটি চালু করে দিতে হবে।

সিনেমা বক্স অ্যাপ ডাউনলোড লিংক

Show Box App

ফ্রিতে মুভি দেখার জন্য শোবক্স অন্যতম একটি দারুন অ্যাপ। এই অ্যাপেও উপরের অ্যাপ গুলোর মত নতুন পুরাতন সকল মুভি এবং ওয়েবসিরিজ দেখা যায়।

শোবক্স অ্যাপ ডাউনলোড লিংক

Popcorn Time

টরেন্টো মুভি দেখতে পারবেন এই অ্যাপটির সাহায্যে। সেই সাথে মুভি ডাউনলোড করতে পারবেন ইচ্ছেমতো।

পপকর্ন টাইম অ্যাপ ডাউনলোড লিংক

মুভি ডাউনলোড করার সেরা ১০টি ওয়েবসাইট

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?

Leave a Comment