Tecno Spark 9T দাম ও স্পেসিফিকেশন

প্রথমেই বলবো স্মার্টফোনটির ডিসাইনটা দেখতে অবশ্যই খুব সুন্দর। ফোনটির বডি প্লাস্টিক ফ্রেম দিয়ে দিয়ে তৈরি।

Tecno Spark 9T দাম

স্মার্টফোনটি ৪/১২৮ জিবি ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে এবং এর দাম ১৪,৯৯০ টাকা অর্থাৎ ১৫ হাজার টাকা। বর্তমানে সকল স্মার্টফোনের দাম কিছুটা বেড়ে গেছে।

Tecno Spark 9T স্পেসিফিকেশন

প্রথমেই এর ডিসপ্লে হিসেবে থাকছে ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডির এইচডি+ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্জ। ডিসপ্লের রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল। তবে এই দামে ৯০ হার্জ রিফ্রেশ রেট পাওয়া সত্যি বড় কিছু।

এবার এর প্রসেসর সেকশনে থাকছে মিডিয়াটেক হেলিও জি৩৭ (Mediatek Helio G37) অক্টাকোর প্রসেসর। আর সাথে গ্রাফিক্স হিসেবে থাকছে PowerVR GE8320 । স্মার্টফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অপারেটিং সিস্টেম HIOS 8.6 এর মাধ্যমে।

Tecno Spark 9T স্মার্টফোনটির বড় আকর্ষন হচ্ছে এর ক্যামেরাতে কারন এর পেছনের ক্যামেরার চাইতে এর সামনের সেলফি ক্যামেরার মেগাপিক্সেল ডাবল। এর পিছন দিকে রয়েছে ৩টি ক্যামেরা যার মেইন ক্যামেরা ১৩ মেগাপিক্সেল আর অপরটি ২ মেগাপিক্সেল ও বাকিটা এআই। আর এর সামনের দিকে দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। তাই বুঝতেই পারছেন অল্প বাজেটে সেলফি লাভারদের জন্য এটা কত পছন্দের।

সামনে এবং পেছনের ক্যামেরা দিয়ে ভিডিও করা যাবে ১০৮০পি রেজুলেশন ৩০ এফপিএসে।

আসা যাক এর ব্যাটারিতে, এই স্মার্টফনটিতে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। ১০ ওয়াটের চার্জার থাকবে এর সাথে। তবে দাম অনুযায়ী এটি অবশ্যই বড় অ্যাম্পিয়ারের ব্যাটারি।

স্মার্টফোনটির সাইডে রয়েছে মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট, যার সাহায্যে লক ও আনলক করতে পারবেন।

Spark 9T ফোনটি প্রি-বুক করলেই পেয়ে যাবেন আকর্ষণীয় একটি ব্যাক প্যাক।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?