মিনি গেম খেলা যাবে টিকটকে – বিস্তারিত

মিনি গেম খেলা যাবে টকটকে

আমরা জানি বর্তমান বিশ্বে কতটা জনপ্রিয়তা লাভ করেছে টিকটক। টিকটকে অল্প সময়ে ছোট ভিডিও তৈরি করে তা মানুষের সাথে শেয়ার করা যায় বলে টিকটক এতোটা জনপ্রিয়। অনেক ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মগুলোর ঘুম হারাম করে দিয়েছে টিকটক। যার ফলে প্ল্যাটফর্মগুলো টিকটকের সাথে পাল্লা দিয়ে নানা রকম ফিচার নিয়ে আসছে। 

এবার ছোট-খাটো গেমারদের নিজেদের দলে টানতে টিকটক কর্তৃপক্ষ তাদের অ্যাপে গেম খেলার সুযোগ চালু করেছে বলে জানা গেছে। আপনি চাইলে গেম খেলতে পারবেন পাশাপাশি সেই গেমের ভিডিও করে টিকটকে পোস্টও করা যাবে। যার ফলে এতে করে তাদের প্ল্যাটফর্মে ভিডিও সংখ্যা ও ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি পাবে।

আশা করা যাচ্ছে ভবিষ্যতে তারা মানুষের মন কেড়ে নিতে আরও সুন্দর সুন্দর গেম নিয়ে আসবে। তবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা না দিলেও বর্তমানে টিকটকে অ্যাপে যুক্ত করা হয়েছে নয়টি গেম।

টিকটক সবসময় তাদের প্ল্যাটফর্মকে সমৃদ্ধ করার উপায় খুজছে এবং নতুন নতুন ফিচার চালু করার পরিক্ষা করে থাকে। বর্তমানে টিকটক তৃতীয় পক্ষের গেম নির্মাতা এবং স্টুডিওগুলোর সহযোগিতায় গেম পরীক্ষার কাজ করছে বলে জানায়, টিকটকের একজন মুখপাত্র।

গেমগুলো সহজেই খেলার জন্য অ্যাপে ‘মিনি গেম’ নামের একটি মেনু থাকবে, যেখানে ক্লিক করার মাধ্যমে ছোট আকারের এইচটিএমএল ভিত্তিক গেমগুলো খেলা যাবে। বর্তমানে নির্দিষ্ট সংখ্যক ব্যবহারকারী গেমগুলো খেলতে পারছে, তবে সব কিছু ঠিক থাকলে শীঘ্রই সকলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?