‘পুষ্পা টু’ ছবিতে থাকছে নানা চমক

১৭ ডিসেম্বর, ২০২১ “পুষ্পা দ্য রাইজ” ছবিটি মুক্তি পেয়েছিল। মুক্তির পর ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে ছবিটি তুমুল সাড়া ফেলেছিল। পুষ্পা মুভির গান ডায়লগ দর্শকদের মন জয় করে নিয়েছিল। মুক্তির সাত মাস পরেও এই ছবিটি ভারতের সিনেমা প্রেমি দর্শকদের মুখে মুখে।

সাউথ ইন্ডিয়ান সুপারস্টার আল্লু আর্যুন হিন্দি সিনেমা প্রেমী মানুষের মনেও জায়গা করে নেয়। পুষ্পা ছবির সফলতার পর ‘পুষ্পা টু’ মুক্তির অপেক্ষায় দর্শকরা। “পুষ্পা: দ্য রুল” নামে ডিসেম্বর মাসে পুষ্পা টু ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আর এই ছবি নিয়ে দর্শকদের আগ্রহ বেড়েই চলছে।

পুষ্পা দ্য রুল” ছবি নিয়ে নির্মাতারা আশাবাদী যে এটিও পুষ্পার মত ব্যবসা সফল হবে। পুষ্পা ছবির সিক্যুয়েল “পুষ্পা: দ্য রুল” ছবিতে নির্মাতারা বড়োসড়ো চমক নিয়ে আসছে। হিন্দি ছবি দর্শকদের পুষ্পা ছবির প্রতি ভালোবাসা পুষ্পা নির্মাতাদের দায়িত্ব আরো বাড়িয়ে দিয়েছে। দর্শকদের প্রত্যাশা পূরণে পুষ্পা নির্মাতারা বদ্ধপরিকর।

পুষ্পার টু মুভির বাজেট নিয়ে চিন্তিত নন নির্মাতারা। এই মুভির নির্মাতাদের দাবি এই ছবিতে এমন সব অ্যাকশন দেখা যাবে যা আগে কোন ছবিতে দেখিনি দর্শকরা। স্টাইলিশ ষ্টার আল্লু আর্যুনকে পুষ্পার সিক্যুয়েলে দুর্ধর্ষ সব স্টান্ট করতে দেখা যায়।

সেইসাথে আল্লুর সোয়াগতো রয়েছেই। সাউথ ইন্ডিয়ান জনপ্রিয় তারকা বিজয় সেতুপতিকে পুষ্পা টু মুভিতে দেখা যেতে পারে। রাশমিকা মান্দানা, ফাহাদ ফাসিল তো আগে থেকেই এই ছবিতে আছেন।

‘পুষ্পা: দ্য রুল’ ছবির প্রাথমিকভাবে বাজেট ধরা হয়েছে ৩৫০ কোটি রুপি। ধারণা করা হচ্ছে এর থেকেও আরো বেশি রুপি খরচ হতে পারে। পুষ্পা ছবির নির্মাতা রবি শঙ্কর দক্ষিণ ভারতের বাইরে এই ছবির এত বেশি সফলতা দেখে তিনি অবাক হয়েছিলেন।

হিন্দি ছবির দর্শকরা এই ছবিকে এভাবে স্বাগত জানাবেন আমরা ভাবিনি। কারণ হিসেবে তিনি বলেন উত্তর ভারত বা হিন্দি দর্শকদের কাছে এই ছবির জন্য এতটা প্রচার-প্রচারণা করিনি আমরা। পুষ্পা নির্মাতার দাবি পুষ্পা টু ছবির বাজেট অনায়াসে ৫০০ কোটি ছাড়াবে।

ভারতের বাইরে প্রতিবেশী দেশগুলোতে পুষ্প ছবির জনপ্রিয়তা দেখে নির্মাতারা হতবাক। তাই তারা পুষ্পা টু ছবিকে দশটি ভাষায় রিলিজ দিতে চাইছেন। এছাড়া কিছু প্রতিবেশী দেশে এই ছবি রিলিজ দিতে চাইছেন তারা। পুষ্পা টু মুভির প্রচার প্রচারণা আগের চেয়ে ৫ গুণ বেশি জোরদার করার পরিকল্পনা করছেন তারা।

ডিসেম্বর মাসে এই ছবি মুক্তি দেয়ার কথা থাকলেও এখন শোনা যাচ্ছে আগামী বছরের শুরুর দিকে মুক্তি দেয়া হবে। পুষ্পা পার্ট টু বক্স অফিস কাঁপাবে তা এক প্রকার নিশ্চিত করে বলা যায়।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?