সহজ ডট কম জরিমানার মুখে

rony railway

রেলের দূর্ণীতির অভিযোগ এনে বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছে মহিউদ্দীন রনি। রেলের দূর্নিতির বিরোদ্ধে গত কয়েকদিন ধরেই কমলাপুর রেলওয়ে স্টেশনে অবস্থান কর্মসূচী পালন করে আসছিলো রনি।

রনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ঈদুল আজহায় টিকিট না পাওয়া ও সেই টিকিট অন্য যাত্রির কাছে বেশি দামে বিক্রি করে দেওয়ার অভিযোগে এই অবস্থান কর্মসূচী তে বসেন মহিউদ্দীন রনি।

এতোদিন ধরে অবস্থান কর্মসূচীতে থাকার পরও বিষয়টি আমলে নেয়নি সরকার কিংবা কতৃপক্ষ। বরং কর্মসূচী উঠিয়ে নেয়ার জন্য দেয়া হয়েছে বাধা ও নানান হুমকি ধমকি।

এরই ধারাবাহিকতায় গতকাল রনি সহ তার সমর্থনে কয়েকজন রেলওয়ে মহাপরিচালক বরাবর ৬ দফা দাবিতে স্বারকলিপি দিতে যেয়েও বাধার সম্মুখিন হন। পরে আন্দোলনের মুখে রেলওয়ে মহাপরিচালক স্বারকলিপি গ্রহন করেন।

আজ মঙ্গলবার হাইকোর্টের নির্দেশে শুনানির আয়োজন করে ভোক্তা অধিকার অধিদপ্তর। শুনানিতে উপস্থিত ছিলেন মহিউদ্দীন রনি সহ সহজের প্রতিনিধি দল।

এসময় তার অভিযোগ প্রমানিত হওয়ায় সহজ ডট কমকে ২ লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার অধিদপ্তর। আজ বুধবার এই জরিমানা করা হয়। জরিমানার ২৫% অর্থাৎ ৫০,০০০ টাকা ভুক্তভূগি মহিউদ্দীন রনি কে দেওয়া হবে বলে জানানো হয়।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?