কিভাবে উইন্ডোজ কম্পিউটার ম্যাক কম্পিউটারে পরিণত করবেন

অ্যাপলের ডিভাইস কে না ভালোবাসে। আসলেই অ্যাপলের সকল প্রোডাক্ট সবার কাছে অধিক জনপ্রিয় আছে এবং থাকবে। আইফোন কিংবা ম্যাক কম্পিউটার ব্যাবহার করেন তারা কিন্তু পরবর্তীতে আবার উইন্ডোজ বা অন্য কোন অপারেটিং সিস্টেমে পরিবর্তন করতে চান না।

কারণটা কি আপনি কখনো ভেবে দেখেছেন?

ভাবার কোন দরকার নাই। আসলে আমার ব্যাপারটা হলো তাদের এনভায়রনমেন্ট ইকোসিস্টেম। এই সিস্টেমে আপনি একবার ঢুকে গেলে বের হওয়া খুব কঠিন। 

যাই হোক তাদের ম্যাক অপারেটিং সিস্টেম কিন্তু অন্য সব অপারেটিং সিস্টেম থেকে আলাদা। দেখতে অনেক সুন্দর এবং মনে হয় যে খুব পাতলা এবং সাদাসিদে একটি অপারেটিং সিস্টেম। যদিও ম্যাক অপারেটিং সিস্টেম গেম খেলা তেমন একটা পসিবল না তারপরেও সবার কাছে এই অপারেটিং সিস্টেম অনন্য।

যদি আপনার কাছে একটি উইন্ডোজ কম্পিউটার থাকে সেটি হোক ডেক্সটপ অথবা ল্যাপটপ আপনি চাইলেই আপনার উইন্ডোজ কম্পিউটারটিকে ম্যাক কম্পিউটারে রূপান্তর করতে পারেন। 

আসলে শুধুমাত্র আপনি ইন্টারফেস পরিবর্তন করতে পারবেন। সামনাসামনি দেখে যতটুকু শান্তি পাওয়া যায় আর কি। তবে অবশ্যই আপনাকে এই ইন্টারফেস ম্যাক কম্পিউটারের স্বাদ দিবে। 

কিভাবে উইন্ডোজ কম্পিউটারকে ম্যাক কম্পিউটারে রূপান্তর করা যায় তার একটি ভিডিও টিউটরিয়াল নিচে দেয়া হল।

আশাকরি এডিটোরিয়াল দিকে আপনি অনায়াসেই খুব সুন্দর করে প্রতিটি পদক্ষেপ অনুসরণ করে আপনার কম্পিউটারকে একটি সুন্দর লুক দিতে পারবেন।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?