টপ গান মুভিকে পেছনে ফেলল আরআরআর

ভারতের বাইরেও আরআরআর ছবিটি ভালো ব্যবসা করেছে। বাহুবলির পরিচালক এসএস রাজামৌলি আরআরআর ছবিটি পরিচালনা করেন। এই ছবিটি বিদেশি সমালোচকদের মনেও জায়গা করে নিয়েছে। রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত এটি প্রথম প্যান ইন্ডিয়া ছবি। টম ক্রুজের ‘টপ গান’ ছবিকে পিছনে ফেলে দিয়েছে আরআরআর ছবিটি।

Top Gun: Maverick | Official Trailer

এই মুভিটি মুক্তির পর বক্স অফিসের একের পর এক রেকর্ড ভেঙেছে। এই মুভিটি বলিউড-হলিউড উভয় জায়গায় দর্শকদের মন জয় করে নিয়েছে। হলিউড সমালোচকদের বিচারে রাজামৌলির ‘আরআরআর’ ছবিটি সেরা ছবির তালিকায় সপ্তম অবস্থানে রয়েছে। 

আরআরআর মুভিকে ‘হলিউড ক্রিটিকস অ্যাসোসিয়েশন মিডসিজন আওয়ার্ডস ২০২২’ এ সম্মানিত করা হয়েছে। এই অ্যাসোসিয়েশনটি টুইট করে জানায় ‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ান্স’ ছবিটি তালিকার শীর্ষে আছে। এরপর দ্বিতীয় অবস্থানে আছে রবার্ট প্যাটিনসনের ‘দ্য ব্যাটম্যান’। 

ক্রিটিকস অ্যাসোসিয়েশন আওয়ার্ডস বছরে দুবার ফেব্রুয়ারি ও জুলাই মাসে অনুষ্ঠিত হয়। মার্কিন মুলুকে যেসব ছবি মুক্তি পায় সেসব ছবিকে সম্মানিত করে এই সংস্থাটি। এই এই প্রথম ভারতীয় কোন ছবি ক্রিটিকস অ্যাসোসিয়েশন আওয়ার্ডস সেরা ছবির তালিকা মনোনীত পেয়েছে।

RRR Official Trailer

‘আরআরআর’ হলে এবং ওটিটি প্লাটফর্মে জায়গায় বাজিমাত করেছে। নেটফ্লিক্সে ছবিটি মুক্তির পরপরই সবচেয়ে জনপ্রিয় ভারতীয় ছবি হিসেবে শীর্ষে উঠে আসে। নেটফ্লিক্সে এই মুভিটি ৪৫ মিলিয়ন ঘণ্টার বেশি সময় ধরে দেখা হয়েছে। এই মুভিটি ওয়ার্ল্ড ওয়াইড ১৩০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছে। 

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?