হিন্দি নতুন মুভির তালিকা

হিন্দি সবচেয়ে প্রত্যাশিত নতুন মুভির তালিকা

২০২২ সালে সিনেমা প্রিয় দর্শকরা যে ছবিগুলো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। সেই ছবিগুলো প্রত্যেকটি ছবি মুক্তির তারিখ, অভিনয় শিল্পীদের নাম এবং ট্রেলার দেওয়া হয়েছে।

এক বিলিয়ান রিটার্নস (Ek Villain Returns)

এই মুভিতে অভিনয় করেছেন জন আব্রাহাম, দিশা পাটানি, জেডি চক্রবর্তী, তারা সুতারিয়া, আর্যুন কাপুর প্রমুখ। ২৯ জুলাই, ২০২২ এই হিন্দি মুভিটি মুক্তি পাবে।

 Official Trailer: EK VILLAIN RETURNS

ইরাভিন নিঝল (Irvin Nizhal)

এটি একটি তামিল মুভি। এতে অভিনয় করেছেন চান্দ্রু, আর পার্থিবান,  বড়লক্ষ্মী শরৎকুমার, রোবো শঙ্কর, আনন্দ কৃষ্ণনান। রিলিজ ডেট ১৫ জুলাই, ২০২২।

IRAVIN NIZHAL – Official Trailer

কাদুভা (kaduva)

এটি মালায়লাম প্রদেশের মুভি। এতে অভিনয় করেছেন পৃথ্বীরাজ সুকুমারান, বিবেক ওবেরয়, সামুকথা মেনন। এই থ্রিলার মুভিটি মুক্তি পেয়েছে ৩০ জুন, ২০২২।

Kaduva Official Teaser

শামশেরা (Shamshera)

এই মুভিতে নায়ক হিসেবে আছে রানবির কাপুর এবং তার বিপরীতে নায়িকা হিসেবে আছেন বনি কাপুর। ভিলেন হিসেবে আহসান সঞ্জয় দত্ত। এছাড়া রয়েছেন রনিত রায়, ত্রিধা চৌধুরী, সৌরভ শুক্লা সহ আরো অনেকে। কারেন মালহোত্রা পরিচালিত শামশেরা মুভিটি মুক্তি পাবে ২২ জুলাই, ২০২২।

Shamshera Official Trailer

লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) 

এই মুভিটি মুক্তি পাবে ১১ আগস্ট ২০২২। এতে অভিনয় করেছেন আমির খান, কারিনা কাপুর, মানব ভিজ, নাগা চৈতন্য প্রমুখ। লাল সিং চাড্ডা মুভিটি  আমেরিকান মুভি ফরেস্ট গাম্প এর অফিসিয়াল রিমেক। 

Laal Singh Chaddha Official Trailer

রাকসা বন্ধন (Raksha Bandhan) 

অক্ষয় কুমার, ভূমি পেদনেকার, অভিনয় রাজ সিং সহ আরো অনেকে এই মুভিতে অভিনয় করেছেন। এটি মুক্তি পাবে ১১ আগস্ট, ২০২২।

Raksha Bandhan | Official Trailer 

ভিক্রান্থ রুনা (Vikrant Rona)

এই মুভিতে অভিনয় করেছেন কিচ্ছা সুদীপ, নিরুপ ভান্ডারী, নীতা আশোক  সহ আরো অনেকে। এই মুভিটি দেখার জন্য অপেক্ষা করতে হবে ২৮ জুলাই পর্যন্ত। বিক্রান্ত রুনা মুভিটি কর্ণাটক ইন্ডাস্ট্রির। এটি ফ্যান্টাসি একশন-এডভেঞ্চার মুভি। 

Vikrant Rona – Official Hindi Trailer

খোদা হাফেজ চাপ্টার ২ (Khuda Haafiz Chapter 2)

৮ জুলাই, ২০২২ ছবিটি মুক্তি পাবে। এই মুভিতে অভিনয় করেছেন বিদ্যুৎ জামওয়াল, শিবালিকা ওবেরয়, আরকে রাকেশ বোরো সহ আরো অনেকে। ২০২০ সালে খোদা হাফেজ মুভিটি মুক্তি পেয়েছিল। আর এই মুভির সিক্যুয়াল খোদা হাফেজ ২। 

KHUDA HAAFIZ 2 – Agni Pariksha

লারকি: এন্টার দ্য গার্ল ড্রাগন (Ladki: Enter The Girl Dragon)

এটি একটি তেলেগু মুভি। এই মুভিতে অভিনয় করেছেন মিয়া মুকি, পূজা ভালেকার, অভিমন্যু সিং প্রমুখ। এই মুভিটি মুক্তি পাবে ১৫ জুলাই, ২০২২।

Enter The Girl Dragon Trailer 2

হিট দা ফাস্ট কেস (Hit The First Case)

শাইলেশ কোলানু পরিচালিত ইজ দা ফাস্ট কেস মুভিটি ১৫ জুলাই, ২০২২ সালে মুক্তি পাবে। এই মুভিতে অভিনয় করেছেন রাজকুমার রাও, সানিয়া মালহোত্রা, শানু কুমার সহ আরো অনেকে।

HIT – The First Case (Trailer)

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?