আজকে আমার মন ভালো নেই – কাজী হান্নান আহমেদ উৎস

ajke amar mon valo nei

আজকে আমার মন ভালো নেই কথাটি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ আলোচিত। কিন্তু কি কারণে মানুষের মধ্যে এতো দুঃখের ছাপ দেখা যাচ্ছে?

সম্প্রতি একটি অডিও কল ভাইরাল হয়েছে যেখানে কাশেম চাচা চরিত্রের এক লোক চাটগাইয়া/চিটাগং এর ভাষায় কথা বলে অপর প্রান্তের ব্যাক্তিকে তার মনের দুখ প্রকাশ করে রাগানোর চেষ্টা করছেন। কাশেম চাচা মূলত মুখে পান রেখে কথা বলেন এবং তার বলার ভাষা অনেকে ইনজয় করেন।

ভাইরাল হওয়া কথোপথনটিতে দেখা যায়, কাশেম চাচার কন্ঠে একজন পরিচিত পাইকারি বিক্রতা (আরতদার) থেকে পরামর্শ নেয়ার জন্য কল দেন এবং সেখানে বার বার আজ আমার মন ভালো নেই কথাটি উচ্চারন করেন। তার পরিচিত যে কেউ মনে করবে এটি সত্যিই কাশেম কিন্তু এটি কাশেম চাচা ছিলো না। 

কাশেম চাচার কন্ঠটি নকল করেছেন কাজী হান্নান আহমেদ উৎস

২৬ বছর বয়সি তরুন হান্নান আহমেদ উৎস। বাস্তবে কাশেম চাচা তার ছোটবেলা থেকেই পরিচিত। কাশেম চাচা তার মুখে সবসময় পান রাখেন এবং পান চিবানো অবস্থায় তার কন্ঠ স্থানীয় সকলকে আনন্দ দেয়।

উৎস তার কন্ঠটি নকল করতে পারে এবং অনেকদিন ধরেই সে এই কন্ঠ নকল করে তার বন্ধুদের মজা দিয়ে আসছে। একদিন সে চিন্তা করে এটি সে রেকর্ড করবে এবং ইন্টারনেটে প্রকাশ করবে। তার ইউটিউব চ্যানেল “চিটাগাইঙ্গা টিভি” তে প্রকাশিত প্রথম কল রেকর্ডটি ভাইরাল হয়ে যায় যেখানে উৎস কাশেম চাচার কন্ঠ নকল করে একজন দোকানদারের সাথে প্র্যাংক করে যেখানে সে দোকানদারকে নিষিদ্ধ পন্য বিক্রির প্রমাণ আছে বলে ক্ষেপানো চেষ্টা করে।

ভিডিউটি মুহূর্তের মধ্যেই ইন্টারনেট জুড়ে ছরিয়ে পড়ে। পরবর্তীতে তাদের আরো একটা কনটেন্ট ভাইরাল হয় যেখানে কাশেম চাচা একজন ইলেক্ট্রিক মিস্ত্রীকে তার চরিত্রগত কথার ঝুড়ি দিয়ে পাগলের কাছে নিয়ে যায়।

উৎস তার বন্ধু ইকবাল, নিশু ও সাইফুল কে নিয়ে তার কন্টেন্ট তৈরী করে। উৎস কাশেম চরিত্রে অভিনয় করলেও ইকবাল, নিশু ও সাইফুল ফোনের অন্য প্রান্তের কাশেম চাচার সন্দহতীত ব্যাক্তির চরিত্রে অভিনয় করে যা পরে তারা কল রেকর্ড করে ইন্টারনেটে প্রকাশ করে।

তাদের কথোপকথন কখনোই পূর্ব লিখিত বা স্ক্রিপটেড হয় না। তাদের সর্বশেষ ভিডি ও আজকে আমার মন ভালো নেই সামাজিক যোগাযোগ মাধ্যমে লক্ষ লক্ষ ভিউ ছাড়াও ইউটিউবে ২.৫ মিলিয়ন ভিউ হয়েছে।

ইউটিউবে ভাইরাল সেই ভিডিউটি দেখুন

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?