মুশফিকুর রহিমের প্রথম হজ পালন 

ইসলামের পাঁচটি ভিত্তির মধ্যে একটি হচ্ছে হজ। শারীরিক সুস্থ এবং আর্থিক সচ্ছল সকল নর-নারীর উপর হজ্ব ফরয ইবাদত। মুশফিকুর রহিম আগে একজন মুসলমান পরে ক্রিকেটার। সেই সুবাদে একজন মুসলমান হিসেবে মুশফিকুর রহিমেরও হজ পালন করা ফরজ। আর তিনি এই ফরজ কাজটি করার জন্য এই মুহূর্তে সৌদি আরবে অবস্থান করছেন।

মুশফিকুর রহিম হজ পালন করতে সৌদি আরব যাবেন, এটা সবার আগেই জানা। হজ পালনের জন্য তিনি ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছুটি নিয়েছিলেন। ২ জুলাই, শনিবার সৌদি আরব পৌঁছেছেন তিনি। আর এই বিষয়টি নিয়ে তিনি নিজের ফেসবুক একাউন্টে একটি পোস্ট করেন।

ছবিতে মুশফিকুর রহিমকে ইহরাম বাঁধা অবস্থায় কাবা শরীফের সামনে দেখা গিয়েছে। আর ছবির ক্যাপশনে দোয়ার ইমোজি ব্যবহার করেছেন তিনি। মুশফিক এর আগে ওমরা পালনের জন্য সৌদি আরব গিয়েছিলেন। এবারই প্রথম হজ পালন করছেন মুশফিকুর রহিম।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের পর হজ করার বিষয়টি বিসিবিকে জানান মুশফিকুর রহিম। বিসিবি মুশফিককে হজ পালনের জন্য ছুটি দেন। হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি যাওয়ার পূর্বে ব্যস্ত সময় পার করেছেন তিনি।

আপনারা সবাই জানেন মুশফিকুর রহিম একজন পরিশ্রমি ক্রিকেটার। তিনি নিজের ফিটনেস নিয়ে সব সময় সচেতন থাকেন। হজে যাওয়ার আগেও তিনি নিজের ফিটনেস নিয়ে কাজ করেছেন। এছাড়া তিনি বেশ কয়েকটি বিজ্ঞাপনের শুটিং করেছেন। যেগুলো ঈদের আগে টিভিতে সম্প্রচার হবে।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?