গ্রামীণফোনের সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট ২০ টাকা

গ্রামীণফোনের সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট ২০ টাকা

বাংলাদেশের সবচেয়ে বেশি পরিমাণে ব্যবহৃত অপারেটর গ্রামীণফোন। কারণ হতে পারে তারা দীর্ঘ সময় ধরে বাংলাদেশের ব্যবসা করতেছে এবং খুব ভালো পরিমাণে সার্ভিস দিচ্ছে। এবং একের পর এক ভালো ভালো অফার এর মাধ্যমে মানুষের মন জয় করে নিচ্ছে।

কিন্তু গত কয়েক বছর ধরে গ্রামীণফোনের একের পর এক বিভিন্ন কাণ্ডে খবরের প্রথমে শিরোনামে চলে আসতেছে। গত ক’দিন ধরে গ্রামীণফোনের গরম গরম শিরোনামটি হল বিটিআরসি গ্রামীনফোনে নতুন সংযোগ বিক্রি করা বন্ধ করে দিয়েছে।

কিন্তু হঠাৎ করে গতকাল একটি মেসেজ দেখে আরো বেশি অবাক হলাম। ম্যাসেজে বলা হলো যে গ্রামীণফোন তাদের রিচার্জ পলিসিতে পরিবর্তন এসেছে। আগে যেমন আমরা ১০ টাকা রিচার্জ করতে পারতাম এখন থেকে আর ১০ টাকা রিচার্জ করা যাবে না।

Gp-recharge-amount

এখন সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট হলো ২০ টাকা। ২ জুলাই ২০২২ তারিখ থেকে এ সিদ্ধান্ত কার্যকর করা হবে।

২০ টাকা রিচার্জে আপনি আগের মতই এক মাস মেয়াদি সময় পাবেন। এক্ষেত্রে আগের সুবিধাগুলো বহাল রাখা হয়েছে যেমনঃ

  • স্ক্র্যাচ কার্ড রিচার্জ
  • মিনিট প্যাক
  • ইন্টারনেট প্যাক

স্ক্র্যাচ কার্ড রিচার্জ আমাদের নয় টাকা দশ টাকা এবং ১৯ টাকা যে স্ক্র্যাচ কার্ড রিচার্জ গুলো ছিল এগুলো আগের মতই আপনি ব্যবহার করতে পারবেন। 

মিনিট প্যাক এর ক্ষেত্রে ১৪ টাকা ১৬ টাকা মিনিট প্যাক গুলো রিচার্জের মাধ্যমে ব্যবহার করতে পারবেন। 

শুধুমাত্র মোবাইলে টাকা রিচার্জ করার জন্য যদি আপনি রিচার্জ করেন তাহলে সর্বনিম্ন আপনাকে এখন থেকে ২০ টাকা রিচার্জ করতে হবে। কিন্তু সেগুলোতে যদি কোন ধরনের প্যাকেজ থাকে তাহলে আপনি আগের প্যাকেজের মতোই রিচার্জ করতে পারবেন। যেমনটা উপরে বলা হয়েছে বিভিন্ন প্যাক সম্পর্কে। 

গ্রামীণফোন কেন এই ধরনের পদক্ষেপ নিলেও তা আসলে তারাই বলতে পারবে। কিন্তু আমার মতে এ ধরনের একটি পদক্ষেপ ভালো লাগার কথা নয়। যদিও তাদের সার্ভিস ভালো কিন্তু তার পরেও এই মুহূর্তে এসে অনেক অসুবিধার কথা শুনতে হচ্ছে। আবার তার মধ্যে এ ধরনের একটি পদক্ষেপ নেওয়া কতটা যুক্তিসঙ্গত।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?