বড় পর্দায় দেখা যাবে আফরান নিশোকে

‘কাইজার’ ও ‘সিন্ডিকেট’ নামে আফরান নিশোর দুটি ওয়েব সিরিজ মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া ঈদুল আযহায় নিশো অভিনীত কয়েকটি নাটক আসছে।

ইতিমধ্যে আফরান নিশো কাইজারসিন্ডিকেট এই দুটি ওয়েব সিরিজের কাজ শেষ হয়েছে। দুটি গল্পই সম্পূর্ণ আলাদা।কাইজার সৃষ্টিতে আফরান নিশো এডিসি কাইজার চৌধুরী নামের চরিত্রে অভিনয় করবেন। যে রক্ত ভয় পায় কিন্তু ডিটেকটিভ হিসেবে আবার ভালো। আর অন্যদিকে সিন্ডিকেট নির্মিত হয়েছে ক্রাইম থ্রিলার গল্প নিয়ে।

তানিম রহমান কাইজার নির্মাণ করেছেন এবং শিহাব শাহীন সিন্ডিকেট নির্মাণ করেছেন। কাইজার ওটিটি প্লাটফর্ম হুইচইয়ে ৮ই জুলাই মুক্তি পাবে। আর সিন্ডিকেট খুব শিগগিরই মুক্তি পাবে চরকিতে।

দৈনিক সমকাল পত্রিকায় এক ইন্টারভিউতে তিনি বলেন সিনেমা হল, টেলিভিশন, ইউটিউব এবং ওটিটি কোন প্লাটফর্মে আমার কাছে ছোট নয়। ওটিটি প্ল্যাটফর্মের কাজ একটু সময় নিয়ে কড়তে হয়। তাই আমাকে দীর্ঘসময় শুটিং করতে হয়েছে।

যার ফলে একক নাটকের কাজে খুব একটা সময় দিতে পারিনি।এবার ঈদে আফরান নিশো অভিনীত নাটকের সংখ্যা তুলনামূলক কম। সব মিলিয়ে পাঁচ থেকে সাতটি নাটক প্রচারিত হবে ঈদে। শুধু ওটিটিতে নিয়মিত কাজ করবো অন্য গুলোতে নিয়মিত হবো না বিষয়টা এমন নয়। আমি ভালো গল্প চাই সেটা যে মাধ্যমে হোক।

আফরান নিশো আরো বলেন আমার অভিনীত সব নাটক আলাদা হবে সেটা জোর দিয়ে বলতে পারবো না আমি। কারণ অনেক নাটক রিকোয়েস্টে করতে হয়েছে। সেগুলোর গল্প গতানুগতিক।

নিশোকো প্রশ্ন করা হয়েছিল, আপনাকে বলা হয় নাটকের সুপারস্টার। আপনি নিজে কি মনে করেন? এ প্রসঙ্গে তিনি বলেন আমি কোন স্টার সুপারস্টার নই। আমি একজন সাধারন মানুষ। আমার সাথে যারা মেশে তারা সবাই জানে আমি সবার সঙ্গে একই ভাবে মিশি। তবে আমি এমন কিছু করে যেতে চাই যেটা সবাই মনে রাখবে। আমার বিশ্বাস এই জিনিসটা সবার মধ্যেই আছে।

আপনাকে বড় পর্দায় দেখা যাবে কবে

এবার আমাকে সত্যি সত্যি দেখা যাবে সিনেমায়। ইতিমধ্যে বেশ কয়েকটি গল্প রয়েছে আমার কাছে। যার মধ্যে থেকে কয়েকটি গল্প পছন্দ হয়েছে। সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি। ইতিমধ্যে সিনেমার চরিত্রের জন্য বডি ট্রানসফর্মেশন শুরু করেছি। নিজের শরীরের ওজন কমাচ্ছি। আশা করছি চলতি বছরের যেকোনো সময় আমার ভক্তদের সিনেমার সুখবরটা দিতে পারব।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?