চড়া দামে শাহরুখের পাঠান, জওয়ান, ডুনকি ৩ মুভির ডিজিটাল স্বত্ব বিক্রি

পাঠান, জওয়ান, ডুনকি এই ৩ মুভির ডিজিটাল স্বত্ব বিক্রি হলো চড়া দামে

২০১৮ সালের জিরো ছবির পর বড় পর্দা আর দেখা যায়নি শাহরুখ খানকে। দীর্ঘ চার বছর পর কিং খান ফিরছেন তার নতুন ৩ মুভি নিয়ে। গত কয়েক বছর যাবৎ শাহরুখ খানের মুভি বক্স অফিসে ফ্লক করছে। ‘জিরো’, ‘জাব হারি মেট সেজাল’, ‘রইস’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘ফ্যান’, ‘দিলওয়ালে’ সবগুলো মুভি বক্স অফিসের ভালো করতে পারেনি।  

তাই এবার আটঘাট বেঁধে নেমেছেন শাহরুখ খান। ভক্তদের সুখবর নিয়ে চলতি বছর তিনটি নতুন মুভির ঘোষণা দেন কিং খান। তবে ছবিগুলো মুক্তি পাবে ২০২৩ সালে। ছবি তিনটি হলো ‘পাঠান’ ‘জওয়ান’ ‘ডুনকি’। আর এই তিনটি মুভিতে তিনটি ভিন্ন লুকে দেখা যাবে কিং খানকে। ইতিমধ্যে ছবিগুলো নিয়ে শাহরুখ ভক্তদের মধ্যে হইচই পড়ে গেছে। 

শাহরুখ খানের এই মুভিগুলোর ডিজিটাল স্বত্ব কেনার জন্য উঠে-পড়ে লেগেছে অনলাইন প্ল্যাটফর্ম গুলো। নেটফ্লিক্স ও আমাজন প্রাইম এই তিনটি মুভির ডিজিটাল স্বত্ব কিনে নিয়েছে বলে জানা যায়।

অ্যাটলি কুমার পরিচালিত জওয়ান মুভির ডিজিটাল স্বত্ব ১৮০ কোটি রুপিতে কিনে নিয়েছে আমাজন প্রাইম। বাংলাদেশি টাকায় প্রায় ২১৫ কোটি টাকা। রাজকুমার হিরানি পরিচালিত ডুনকি মুভির ডিজিটাল স্বত্ব ১৫০ কোটি রুপিতে নেটফ্লিক্স কিনে নিয়েছে বলে শোনা যাচ্ছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ মুভির ডিজিটাল স্বত্ব আমাজন প্রাইম ১৫০ কোটি রুপিতে কিনেছে।

পাঠান মুভিতে শাহরুখের সঙ্গে আরো আছেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম। ২০২৩ সালের শুরুর দিকে ছবিটি মুক্তি পেতে পারে।

pathan-movie-poster

জওয়ান মুভিতে শাহরুখের বিপরীতে আছেন তামিল নায়িকা নয়নতারা।এই মুভিটি ২০২৩ সালের মাঝামাঝি মুক্তি পাবে।

ডুনকি মুভিতে শাহরুখের সাথে আছে তাপসী পান্নু, বমান ইরানি সহ আরো অনেক। ২০২৩ সালের শেষের দিকে ছবিটি মুক্তি পেতে পারে।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?