সঞ্জনা সাংঘির নতুন ছবি “রাষ্ট্র কবচ ওম”

ইমতিয়াজ আলী পরিচালিত ‘রকস্টার’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করে ছিলেন অভিনেত্রী সঞ্জনা সাংঘি। আর এই মুভিতে তিনি শিশু শিল্পী হিসেবে কাজ করেছিলেন। তারপর তিনি ‘বার বার দেখো’, ‘হিন্দি মিডিয়াম’, ‘ফুকরে রিটার্নস’ এই ছবিগুলোতে পার্শ্ব চরিত্রে অভিনয় করে সবার নজর কেড়েছিলেন।

ছবিতে লিড ক্যারেক্টার হিসেবে তার অভিষেক হয় ‘দিল বেচারা’ দিয়ে। মুকেশ ছাবরা পরিচালিত ‘দিল বেচারা’ ছবিতে প্রয়াত নায়ক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে ছিলেন তিনি। যা ছিল সুশান্ত সিং রাজপুতের জীবনের শেষ ছবি।

সঞ্জনা সাংঘির নতুন মুভি রিলিজের দিন খন প্রায় ঘনিয়ে এসেছে। সঞ্জনা তার নতুন ছবিতে নিবিড় অনুশীলনীর মধ্য দিয়ে গিয়েছেন। আগামী ১ জুলাই, শুক্রবার ‘রাষ্ট্র কবচ ওম’ ছবিটি মুক্তি পাবে। কাপিল ভার্মা পরিচালিত এটি একটি অ্যাকশনধর্মী ছবি।

এই মুভিতে সঞ্জনা আদিত্য রায় কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন। এই মুভিতে দুজনকেই একশন নায়ক নায়িকা হিসেবে দেখা যাবে।

সঞ্জনা কে নতুন ছবিতে কাব্য নামে এক তরুণীর ভূমিকায় দেখা যাবে। এই মুভির অ্যাকশন দৃশ্য গুলো সঠিকভাবে করার জন্য প্রচুর ঘাম ঝরাতে হয়েছে তাকে। এছাড়া চরিত্রের প্রয়োজনে মার্শাল আর্ট ও অ্যাকশনের জন্য বিভিন্ন ধারণা শিখতে হয়েছে। 

মুভিতে ভারী অস্ত্র নিয়ে অ্যাকশন করতে হয়েছে তাকে। তাই সঞ্জনার অস্ত্র চালানোর প্রশিক্ষণ নিতে হয়েছে। সবকিছু মিলিয়ে এ ছবিতে বড়সড় এক চমক দিতে চলেছেন তিনি। সানজানা তার প্রস্তুতি নিয়ে বলেন পরিচালক ও প্রযোজক আমার উপর এ চরিত্রের জন্য আস্থা রেখেছেন যেটা আমার সবচেয়ে বড় পাওনা।

মুভিতে কাব্য চরিত্রের জন্য তিনি ঘন্টার পর ঘন্টা একশনের প্রশিক্ষণ নিয়েছেন। তিনি এ চরিত্র নিয়ে আরও বলেন এই মুভি দেখার পর দেশের প্রত্যেক তরুণী অনুপ্রাণিত হবে আর তারা নিজেদের জন্য লড়াই করতে উদ্বুদ্ধ হবে। এ মুভিতে সঞ্জনা ও আদিত্য রায় কাপুর ছাড়া আসেন জ্যাকি শ্রফ, আশুতোষ রানা। 

সামনে তাকে আরও দুটি ছবিতে দখা যাবে যেগুলো হলো ‘ধাক ধাক’ আর ‘মাঞ্জা’।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?