আলিয়া রণবীরের ঘরে নতুন মুখ

বলিউড চকলেট বয় রণবীর কাপুরের সাথে পাঁচ বছর প্রেম করার পর গত এপ্রিল মাসে বিয়ে করেন আলিয়া ভাট। ২৭ জুন আলিয়া ভাট সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করে লিখেছেন আমাদের সন্তান শীঘ্রই আসছে।

ইনস্টাগ্রামে সেই ছবিতে দেখা যায় আলিয়া হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। আলিয়ার মুখে হাসি নিয়ে আল্ট্রাসোনোগ্রাফি চলছে। ছবিতে আরেকজন মানুষকে দেখা গেছে। তবে তার ফেস দেখা যায় নাই বলে সবাই ধারণা করছে এটা রণবীর কাপুর।

আলিয়ার সেই পোস্টে তার মা সোনি রাজধান কমেন্টে নতুন বাবা-মাকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়া বলিউড পাড়ার আরো কয়েকজন পরিচিত মুখ কমেন্ট করেছেন যেমন পরিণীতি চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়া, করণ জোহর, বনি কাপুর, রাকুল প্রীত সহ আরো অনেকে।

হলিউড ছবির শুটিং এর জন্য বিয়ের পরপরই ভারত ছাড়েন আলিয়া। আর অন্যদিকে স্বামী রণবীর কাপুর ব্রহ্মাস্ত্র ও শমসেরা ছবির প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন। আর এর মধ্যেই সুসংবাদ দিলেন আলিয়া।

আলিয়া ও রণবীর ব্রহ্মাস্ত্র মুভিতে প্রথম জুটি বাঁধছেন। ছবিটি করতে গিয়ে প্রেমে পড়ে এই দুজন বলিউড তারকা। ৯ সেপ্টেম্বর, ২০২২ সালে ব্রহ্মাস্ত্র ছবিটি মুক্তি পাবে।এছাড়া ছবিতে আরও রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায়। 

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?