থ্রি ইডিয়টের সাইলেন্সার এখন কোথায়

যারা হিন্দি সিনেমা দেখেন কিন্তু ‘থ্রি ইডিয়টস’ মুভি এখনো দেখেননি তাহলে তারা বলিউডের একটি মাস্টারপিস মুভি মিস করেছেন। থ্রি ইডিয়টস আমির খানের অন্যতম একটি সুপারহিট সিনেমা। থ্রি ইডিয়টস মুভির চতুরের চরিত্র আজও দর্শকদের কাছে প্রিয়। চতুর চরিত্রে যিনি অভিনয় করেছেন সেই অভিনেতার নাম ওমি বৈদ্য

ওমি বৈদ্য এখন কোথায়? থ্রি ইডিয়েট এর সফলতার পর তিনি আরো বেশ কয়েকটি ছবি করেন। সব মুভিতেই পার্শ্বে চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত সিনেমা গুলো হলো: দিল তো বাচ্চা হে জি, দেশি বয়েজ, জোড়ি ব্রেকার্স, প্লেয়ার্স, মেট্রো পার্ক, ব্ল্যাকমেইল, মিরর গেম প্রভৃতি। 

এছাড়া তিনি হলিউডে বেশ কয়েকটি সিরিজে কাজ করেছেন। দ্য অফিস, অ্যারেস্টেড ডেভেলপমেন্ট, বোন্স এই সিরিজে গুলোতে কাজ করেছেন ওমি।

মূলত ২০১৮ সালের পর থেকে ওমিকে বড় পর্দায় আর দেখা যায়নি। তবে তিনি সোশ্যাল মিডিয়াতে প্রচুর শর্ট ভিডিও ক্লিপ পোস্ট করেন। বর্তমানে তিনি ফ্যামিলি নিয়ে আমেরিকায় থাকেন। অভিনেতা ওমি এবার পরিচালকের রূপে দর্শকদের সামনে আসছেন। তিনি একটি মারাঠি ছবি পরিচালনা করছেন।

ওমি আমেরিকার নিউইয়র্ক ফিল্ম ইউনিভার্সিটি থেকে অভিনয়, এডিটিং, ফিল্ম মেকিং সংক্রান্ত বিষয়ে শিক্ষা লাভ করেন।

তবে তাকে কবে বলিউডের বড় পর্দায় দেখা যাবে তা এখনো জানা যায়নি। বর্তমানে ওমি ছবি পরিচালনার কাজ এবং আমেরিকান সিরিজে কাজ নিয়ে ব্যাস্ত সময় পার করছেন। 

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?