প্যারিসে থাকছেন না নেইমার

প্যারিসে থাকছেন না নেইমার

কিছুদিন ধরে নেইমার পিএসজি তে থাকছে না এরকম গুঞ্জন শুরু হয়েছে ফুটবল অঙ্গনে। অনেকের মতে এমবাপ্পের নতুন চুক্তির শর্তে নেইমারের ক্লাব ছাড়ার বিষয়টি রয়েছে। কিন্তু এমবাপে এই অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা বলে জানিয়েছে।

অন্যদিকে পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি নেইমারেরকে ছেড়ে দেয়ার ব্যাপারে সরাসরি কিছু না বললেও তিনি নেইমারকে ছাড়ার ইঙ্গিত দেয়।

নেইমার পিএসজি তে থাকতে চায় এই বিশ্বকাপ পর্যন্ত। কারণ বিশ্বকাপের পূর্বে নতুন মৌসুমে নতুন ক্লাবের নতুন আবহাওয়ায় এই কম সময় মানিয়ে নেওয়াটা সহজ নয়। তাছাড়া নেইমার পিএসজিতে এসেছিল পিএসজিকে চ্যাম্পিয়নস লীগ জিতাতে। কিন্তু তা আর হয়ে ওঠেনি নেইমার এবং পিএসজির।

সবমিলেই এখন নেইমার নিজেই পিএসজিতে থাকতে চাচ্ছেন না। ইতিমধ্যে নেইমারকে নেয়ার জন্য অনেক ক্লাবে আগ্রহ দেখিয়েছে। তাদের মধ্যে রয়েছে নেইমারের পুরনো ক্লাব বার্সেলোনা। এছাড়া রয়েছে চেলসি, জুভেন্টাস। পিএসজি ভালো কোন অফার পেলে নেইমারকে ছেড়ে দিতে প্রস্তুত।

সবই তো গুঞ্জন তাই কোন কিছুই এখন নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। তবে নেইমার ভক্তরা অবশ্যই চাইবেন নেইমার যে ক্লাবে খেলুক ভালো খেলুক। ইনজুরি নামক অভিশাপ নেইমারকে বারবার দমিয়ে রাখে। ব্রাজিলকে ষষ্ঠবারের মতো বিশ্বকাপ জয়ের আনন্দ ভাসাতে নেইমার এখন বিশ্বকাপের দিকে বেশি মনোযোগ দিচ্ছেন।

নেইমার কি পারবে ব্রাজিলকে ৬ষ্ঠ বিশ্বকাপ জিতাতে? আপাতত এই প্রশ্নের উত্তর খোঁজার জন্য ব্যস্ত নেইমার ও নেইমারের ভক্তরা। কারণ নেইমার আগে ইঙ্গিত দিয়ে রেখেছেন তিনি ২০২৬ বিশ্বকাপ নাও খেলতে পারে। কারণ তখন তার বয়স হবে ৩৪ এবং সেইসাথে বারবার ইনজুরিতে পড়া এটি একটি কারণ। তাই ধারণা করা হচ্ছে কাতার বিশ্বকাপই নেইমারের শেষ বিশ্বকাপ।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?