গজারিয়ায় গ্রীন হ্যাভেন আইডিয়াল স্কুলের পক্ষ থেকে বন্যার্তদের জন্য অনুদান

মানুষ মানুষের জন্য” স্লোগান নিয়ে গ্রীন হ্যাভেন আইডিয়াল স্কুল এর পক্ষ থেকে সিলেটের বন্যা কবলিত মানুষের জন্য আর্থিক সহযোগীতা তুলে দেয়া হয়।

মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার অন্যতম আদর্শিক শিক্ষা প্রতিষ্ঠান “গ্রীন হ্যাভেন আইডিয়াল স্কুল”। গত শনিবির (২৬ জুন) উক্ত স্কুল এর শিক্ষার্থীরা গজারিয়া আলেম সমাজের হাতে আর্থিক অনুদান তুলে দেয়।

এসময় প্রতিষ্ঠানটির প্রধান আবু হানিফ নোমান, সহকারী শিক্ষক আবির হোসেন তপন ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত হয়ে লক্ষীপুর মসজিদ-ই-নূর জামে মসজিদের ঈমাম এর হাতে এই আর্থিক অনুদান তোলে দেন।

অনুদান তুলে দেয়ার মুহূর্তে প্রতিষ্ঠান প্রধান ও অন্যান্যরা

জানা গেছে, আলেম সমাজগণ গজারিয়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে উত্তলিত আর্থিক অনুদান এর মাধ্যমে সিলেট-সুনামগঞ্জ বন্যা কবলিত এলাকায় ত্রান বিতরণ করবেন।

প্রতিষ্ঠানটির প্রধান আবু হানিফ নোমান বলেন, আমার ভাই-বোন বেঁচে যাক, ফিরে পাক সুন্দর পরিবেশ। এটাই দোয়া ও কাম্য। আমি আরামে থাকবো আমার ভাই না খেয়ে মরবে এটা হতে পারে না, এটা অমানবিক তাই মানবিক হই।

গ্রিন হ্যাভেন আইডিয়াল স্কুল ভবন

উল্যেখ্য, গ্রীন হ্যাভেন আইডিয়াল স্কুল এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক জনাব মুহাম্মদ আবু হানিফ নোমান এর উদ্যেগে সিলেট-সুনামগঞ্জ এর বন্যা কবলিত মানুষের জন্য আর্থিক সহযোগিতার ব্যবস্থা করা হয়। এতে শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ সবাই অংশ গ্রহন করেন। এর পূর্বে বন্যা কবলিত মানুষের জন্য সূরা ফাতিহা পাঠ করে দোয়া করা হয়।

আবু হানিফ নোমান জানান, শিক্ষার্থীদের ভালো কাজে অনুপ্রাণিত করা আমাদের বিদ্যালয়ের মূল লক্ষ্য। পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীরা যেনো দেশ ও জাতির কল্যান বয়ে আনতে পারে, এটাই গ্রীন হ্যাভেন আইডিয়াল স্কুল এর উদ্দেশ্য।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?