শুধু সেতুতে উঠার জন্য অনেকে বরিশাল যাচ্ছেন

padma bridge barishal

গত রবিবার জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়েছে পদ্মা সেতু। ফলে এ দিন ঢাকা ও বরিশাল প্রান্ত থেকে যাত্রীদের ভিড় দেখা গেছে সড়কপথে। এতে যানবাহনে আসন পেতে অনেকে ঘুরতে দেখা গেছে।

রবিবার ঢাকা থেকে স্বাভাবিকের চেয়ে বেশি গাড়ি ছাড়লেও টিকিটের সংকট ছিল। যাত্রীদের চাপ বেশী থাকায় অনেক পরিবহন দুই বার যাত্রী পরিবহন করেছে।  কিন্তু তারপরেও টিকিট সংকট কাটেনি। অনেকেই শখ করে পদ্মা সেতুর উপর দিয়ে বরিশাল অথবা ঢাকামুখী বাসে যাতায়াত করেছেন।

বাসচালকদের সঙ্গে কথা বলে জানা যায় এ পথে আগে এতটা যাত্রীর চাপ দেখেননি তারা।  কিন্তু আজকে যে সব যাত্রী ছিলেন তাদের বেশিরভাগই পদ্মা সেতু দেখার জন্য বরিশাল যাচ্ছেন।

সকাল সাড়ে দশটার দিকে ঢাকার সায়েদাবাদ সহ আরো বেশ কয়েকটি পরিবহনের কাউন্টারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায় সাকুরা পরিবহনের একটি বাস দুপুর সাড়ে বারোটার মধ্যে ঢাকা থেকে ছেড়ে যায়। এসব বাসের সবগুলো টিকিট বিক্রি হয়। এর মধ্যে বেশ কয়েকটি আগাম টিকিট বিক্রি হয়েছে।

শিবচর পরিবহনেও একই অবস্থা দেখা গেছে। ব্যাপারী পরিবহনের চালক বেল্লাল হোসেন জানান, সকাল থেকেই এই পথে তাদের চারটি বাস চলাচল শুরু করে। সব গুলো বাসই দুইবার আসা যাওয়া করেছে।

বরিশাল থেকে ঢাকামুখী পরিবহনের ক্ষেত্রেও যাত্রীদের ভিড় দেখা গেছে।

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?