সুপারমিনি গো পাওয়ার ব্যাংক দিয়ে চার্জ করা যাবে খুব দ্রুত

জেনডুরি নামক একটি কোম্পানি এই পাওয়ার ব্যাংক তৈরি করেছে। যেটি আসলে প্রাথমিকভাবে প্রথম দেখে মনে হবে যে কোনো একটি ক্যামেরা আপনি দেখেছেন। কিন্তু আসলে এটি একটি পাওয়ার ব্যাংক।

মূলত এই পাওয়ার ব্যাংক ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ক্ষমতার ব্যাটারি যুক্ত করা হয়েছে যা দিয়ে আপনি একই সাথে অনেক ডিভাইস চার্জ করতে পারবেন।

একটি পরীক্ষামূলক চার্জিং এর দেখা গিয়েছে যে মাত্র ৩০ মিনিটের মধ্যে আইফোনের প্রায় অর্ধেক পর্যন্ত চার্জ করা যায়। আসলে সুপারমিনি গো পাওয়ার ব্যাংক টিতে ২০ ওয়াটের ইউএসবি পোর্ট যুক্ত করা হয়েছে এবং এর পাশাপাশি ইউএসবি পোর্ট এর সুবিধা রাখা হয়েছে। যা দিয়েই এই খুব অল্প সময়ের মধ্যে যে কোন ডিভাইস খুব দ্রুত চার্জ করা সম্ভব।

আপনি আসলে একসঙ্গে মোট তিনটি ডিভাইস একসাথে চার্জ দিতে পারবেন। পাওয়ার ব্যাংক থেকে সামনের দিকে এলসিডি ডিসপ্লে যুক্ত করা রয়েছে। যা দিয়ে আপনি পাওয়ার ব্যাংক এ কতটুকু চার্জ রয়েছে এবং এর আনুষঙ্গিক বিভিন্ন ধরনের অপশন গুলো দেখা যাবে। 

সুপারমিনি গো পাওয়ার ব্যাংকে আরো একটি সুবিধা রয়েছে যা এখনকার দিনে খুবই গুরুত্বপূর্ণ। ওয়ারলেস চার্জিং সুবিধা পেয়ে যাবেন আপনি এই পাওয়ার ব্যাংক। 

আর প্রথম দিকে যে বলছিলাম যে এই পাওয়ার ব্যাংকটি দেখতে যে ক্যামেরার মত তা কিন্তু মূলত এই ওয়ারলেস চার্জিং এর  ফিচারের কারণে। 

পাওয়ার ব্যাংক এর যে পাশে ওয়ারলেস চার্জিং যুক্ত করা আছে এই পাশে দামি ব্রান্ডের ক্যামেরার মত করে রাউন্ড করা আছে যেন দেখতে একটু অন্যরকম এবং আনকমন দেখায়।

সুপারমিনি গো পাওয়ার ব্যাংক টি কিনতে আপনার খরচ করতে হবে ৭০ ডলার যা বাংলাদেশী টাকায় ৬৫০০ টাকা।

সুপারমিনি পাওয়ার ব্যাংকটির আপনি কোথা থেকে কিনবেন এবং কিভাবে কিনবেন তা নিচে দেয়া হল

SuperMini GO 01
SuperMini GO 02
SuperMini GO 03
SuperMini GO 04
SuperMini GO 05
SuperMini GO 06

SuperMini GO Official Website

কোথায় থেকে কিনবেন সুপারমিনি গো পাওয়ার ব্যাংক – Indiegogo

বিডিপপুলারে আপনাকে স্বাগতম!

আপনার লেখা বিডিপপুলারে পাবলিশ করবেন কিভাবে?